ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

এক্সপ্রেসওয়ের সংযোগ সড়কে বাসচাপায় যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
এক্সপ্রেসওয়ের সংযোগ সড়কে বাসচাপায় যুবক নিহত প্রতীকী ছবি

মাদারীপুর: এক্সপ্রেসওয়ের পদ্মা সেতু সংলগ্ন সংযোগ সড়কের নাওডোবা গোল চত্বরে বাসের চাপায় মোশাররফ হাওলাদার (১৮) নামের এক যুবক নিহত হয়েছেন।  

রোববার (১৫ জানুয়ারি) বিকেল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোশাররফ পটুয়াখালী সদরের পাজাখালি এলাকার মো. ইউনুস হাওলাদারের ছেলে। সে তার অন্য দুই ভাইয়ের সঙ্গে রাজমিস্ত্রির কাজ করার জন্য শিবচরের কুতুবপুর যাচ্ছিল।

শিবচর হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, রোববার বিকেলে পটুয়াখালী থেকে ঢাকাগামী বাসে এসে নাওডোবা গোল চত্বরে নামেন মোশাররফ। পেছন থেকে আসা ঢাকাগামী একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।  

নিহত যুবকের ভাইদের বরাত দিয়ে শিবচর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আব্দুল্লাহেল বাকী জানান, দুই ভাইয়ের সঙ্গে রাজমিস্ত্রির কাজ করতে শিবচরের কুতুবপুর যাচ্ছিল মোশাররফ। ঢাকাগামী বাস তাকে নাওডোবা গোল চত্বরে নামিয়ে দেয়। এসময় রাস্তা পার হতে গেলে পেছন থেকে আসা আরেকটি বাস তাকে ধাক্কা দেয়। এতে মাথায় গুরুতর আঘাত লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  

তিনি আরও জানান, বাস থেকে নামার পর নিহতের দুই ভাই রাস্তা পার হয়ে পেছনে তাকিয়ে রক্তাক্ত অবস্থায় ছোট ভাইকে পড়ে থাকতে দেখেন। তবে বাসটিকে তারা শনাক্ত করতে পারেননি। সন্ধ্যায় সুরতহাল শেষে নিহতের মরদেহ ভাইদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।