ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাইক্রোর বেপরোয়া গতি কেড়ে নিল যুবকের প্রাণ 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
মাইক্রোর বেপরোয়া গতি কেড়ে নিল যুবকের প্রাণ  হৃদয় আহমদ: ফাইল ফটো

সিলেট: সিলেটে বেপরোয়া গতির মাইক্রোবাসের ধাক্কায় হৃদয় আহমদ (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

সোমবার (১৬ জানুয়ারি) সকাল ১০টায় সিলেট নগরের নবাব রোডে এলজিইডি কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হৃদয় আহমদ নগরের বাগবাড়ি নরসিংটিলা এলাকার বাসিন্দা অ্যাডভোকেট শিশু মিয়ার বাসার ভাড়াটিয়া এবং শরিয়তপুর জেলার আব্দুস শহীদ ও পিয়ারা বেগম দম্পতির ছেলে। তিনি সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুর রকিব বাবলুর জাউয়া ফার্মেসিতে কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় একটি পালসার মোটরসাইকেলে যাচ্ছিলেন হৃদয়। এমন সময় বিপরীতগামী একটি মাইক্রোবাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে আরোহী হৃদয় পার্শ্ববর্তী সীমানা প্রাচীরে গিয়ে ছিটকে পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারান।

এসএমপির কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী মাহমুদ বলেন, খবর পেয়ে লামাবাজার ফাঁড়ির উপ-পরিদর্শক (ইনচার্জ) রাশেদ আহমদসহ পুলিশের একটি টিম মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। এরপর দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও মোটরসাইকেল উদ্ধার করে থানায় নেওয়া হয়।

দুর্ঘটনার পর স্থানীয় জনতা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। তারা টায়ারে আগুন জ্বালিয়ে রাস্তা অবরোধ করে রাখেন। পরে পুলিশ প্রশাসনের অনুরোধে জনতা সড়ক অবরোধ প্রত্যাহার করে নেন।

বাবলুর মরদেহ দেখে কান্নায় ভেঙে পড়েন বন্ধু মিজানুর রহমান। তিনি বলেন, কিছুক্ষণ আগে হৃদয় কথা বলে এসেছে। এখন তার নিথর দেহ পড়ে আছে সড়কের পাশে। মাইক্রোবাস চালক বেপরোয়া গতিতে চালানোয় এ দুর্ঘটনা ঘটেছে।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩

এনইউ/জেএইচ 


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।