ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ছিন্নমূল মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে বাফওয়া

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
ছিন্নমূল মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে বাফওয়া ছবি: আইএসপিআর

ঢাকা: মানবিক সহায়তা হিসেবে বিমান বাহিনীর বিভিন্ন ঘাঁটি ও তৎসংলগ্ন এলাকার দরিদ্র ও শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া)।

সোমবার (১৬ জানুয়ারি) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সভানেত্রী তাহ্মিদা হান্নানের দিকনির্দেশনায় বাফওয়া কেন্দ্রীয় পরিষদের উদ্যোগে বাফওয়ার বিভিন্ন আঞ্চলিক ও উপ-আঞ্চলিক শাখাসমূহের মাধ্যমে শীতার্ত মানুষের মধ্যে ১১০০টি শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ কার্যক্রমের পরিধি বাড়িয়ে বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সভানেত্রী এ বছর ছিন্নমূল শীতার্ত মানুষের মধ্যে নিজ হাতে শীতবস্ত্র বিতরণ করেন।
 
এরই অংশ হিসেবে গত ৮ জানুয়ারি দিনগত রাত ১১টা থেকে ২টা পর্যন্ত ঢাকা এলাকার তেজগাঁও, ক্যান্টনমেন্ট, মিরপুর, কমলাপুর রেলওয়ে স্টেশনের ছিন্নমূল শীতার্ত মানুষ ও গুলশান এলাকার বিভিন্ন পায়ে চলা পথে ছিন্নমূল ঘুমন্ত শীতার্তদের মধ্যে এবং এতিমখানার শিশুদের মধ্যে বাফওয়ার সভানেত্রী উপস্থিত থেকে নিজ হাতে শীতবস্ত্র বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
এমইউএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।