ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নয়াপল্টনে সময় টিভির ড্রোন ক্যামেরা ভাঙার অভিযোগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
নয়াপল্টনে সময় টিভির ড্রোন ক্যামেরা ভাঙার অভিযোগ

ঢাকা: নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীরা সময় টেলিভিশনের ড্রোন ক্যামেরা ভেঙে ফেলেছেন বলে অভিযোগ করেছেন টেলিভিশনটির রিপোর্টার সৈয়দ আহমেদ সালেহীন।

সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে নয়াপল্টনে বিএনপির সমাবেশ চলাকালে এ ঘটনা ঘটে বলে তিনি জানান।

সালেহীন বিএনপির মিডিয়া সেলের পরিচালিত হোয়াটসঅ্যাপ গ্রুপে এ অভিযোগ করেন। তিনি বলেন, কামরাঙ্গীরচর থানা বিএনপির নেতাকর্মীরা সময় টেলিভিশনের ড্রোন ক্যামেরা ভেঙে ফেলেছেন। এ সময় নেতাকর্মীরা গোপ্রো-৯ ক্যামেরা, একটি অ্যান্ড্রোয়েড মোবাইল ফোন, মানিবাগ, ক্রেডিট কার্ড ও এনআইডিসহ বিভিন্ন কাগজপত্র ছিনিয়ে নিয়েছেন।

কামরাঙ্গীরচর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক মনির চেয়ারম্যানের নেতৃত্বে নয়াপল্টনে হামলা করা হয় বলে অভিযোগ করেন এই রিপোর্টার। তিনি বলেন, আমাদের দুজন আইটির সদস্যকে ব্যাপক মারধর করা হয়েছে। এর বিচার ও ক্ষতিপূরণ না দিলে সময় টেলিভিশন যথেষ্ট তথ্য-প্রমাণসহ নিউজ করার পাশাপাশি আইনি ব্যবস্থা নেবে। এ সময় তিনি ড্রোনক্যামেরার ছবিও গ্রুপে শেয়ার করেন।

এ বিষয়ে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান ওই গ্রুপে লেখেন, কী করে এরকম হলো আমি খোঁজ নেবার চেষ্টা করছি। দয়া করে আপনারা সহযোগিতা করবেন।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।