ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খুলনায় ধর্ষণচেষ্টা মামলার আসামি গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
খুলনায় ধর্ষণচেষ্টা মামলার আসামি গ্রেফতার

খুলনা: খুলনার বটিয়াঘাটা উপজেলায় ধর্ষণচেষ্টা মামলার আসামি মো. কামরুল কবিরকে (৫৫) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬)।

সোমবার (১৬ জানুয়ারি) দুপুরে র‍্যাব-৬ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোসতাক আহমেদ এ তথ্য জানান।

তিনি জানান, ভিকটিম শিশুটি বটিয়াঘাটা উপজেলার কড়িয়া গ্রামের বাসিন্দা। ১৩ জানুয়ারি বিকেলে শিশুটি পাশের বাড়িতে খেলা করার জন্য বাসা থেকে বের হয়। এ সময় আসামি কামরুল শিশুটিকে খাবার কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। ব্যর্থ হয়ে শিশুটিকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। বাড়িতে গিয়ে শিশুটি তার মাকে সব ঘটনা খুলে বলে। পরে শিশুটিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় বাদী হয়ে শিশুটির বাবা বটিয়াঘাটা থানায় মামলা দায়ের করেন। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে আসামি কামরুল ডুমুরিয়া এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা রোববার (১৫ জানুয়ারি) রাতে ডুমুরিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে। পরে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।