ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বেগমগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
বেগমগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় আরোহী নিহত

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ঢাকা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে কিরণ হাজারী (২৭) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন।  

মঙ্গলবার (১৭ জানুয়ারি) ভোর রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত কিরণ হাজারী উপজেলার চৌমুহনী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের গনিপুর গ্রামের মো. আলমগীরের ছেলে। তিনি উপজেলার যুবলীগ কর্মী ছিলেন।  

স্থানীয়রা জানান, কিরণ হাজারী সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে ঢাকা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের মজুমদার হাটের পাশে দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার পথে হাইওয়ে পুলিশ তাকে থামার জন্য সিগন্যাল দেন মোটরসাইকেল না থামিয়ে চলে যাওয়ার জন্য চেষ্টা করে তিনি। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা লাগে।  

পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

বেগমগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. ফরিদুল আলম জানান, এ বিষয়ে তিনি কিছু জানেন না। তাদেরকে এ বিষয়ে কিছু জানানো হয়নি।  

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন ভূঁইয়া পুলিশের ধাওয়ার অভিযোগ নাকচ করে দিয়ে জানান, ওই যুবক রং সাইডে যাওয়ার কারণে এ দুর্ঘটনার শিকার হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।