ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

মর্যাদা অক্ষুণ্ন রেখে পুলিশকে দায়িত্ব পালনের নির্দেশ ডিএমপি কমিশনারের

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
মর্যাদা অক্ষুণ্ন রেখে পুলিশকে দায়িত্ব পালনের নির্দেশ ডিএমপি কমিশনারের ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক। ফাইল ছবি

ঢাকা: পুলিশের মর্যাদা অক্ষুণ্ণ রেখে দায়িত্ব পালনের জন্য সব সদস্যকে নির্দেশ দিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) গুলশানে ডিপ্লোমেটিক সিকিউরিটি ডিভিশনে সর্বস্তরের পুলিশ সদস্যদের সঙ্গে এক বিশেষ কল্যাণ সভায় এ নির্দেশ দেন ডিএমপি কমিশনার।

খন্দকার গোলাম ফারুক বলেন, পুলিশ সদস্যরা সরকারি দায়িত্ব পালন করতে গিয়ে বিপদে পড়লে বা ব্যক্তিগত কিংবা পারিবারিক সমস্যায় সবসময় তাদের পাশে থাকবেন।  

কনস্টেবল থেকে কমিশনার পর্যন্ত সবাই মিলে ‘টিম ডিএমপি’ উল্লেখ করে তিনি বলেন, তোমাদের কষ্টে রেখে আমাদের কাজ করার সুযোগ নেই।  

দায়িত্ব পালন করতে গিয়ে কোনো বিপদ-আপদ আসলে বা ব্যক্তিগত কিংবা পারিবারিক সমস্যায় সবসময় তিনি পাশে থাকবেন বলে সবাইকে আশ্বস্ত করেন ডিএমপি কমিশনার।

তিনি বলেন, তোমাদের কাছে একটাই চাওয়া, পুলিশের মর্যাদা অক্ষুণ্ন রেখে ২ কোটি নগরবাসীর নিরাপত্তা সবাই মিলে আমরা নিশ্চিত করবো। জনমানুষের নিরাপত্তা দেওয়ার বিষয়ে আরও সতর্ক থাকতে হবে।  

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
এসজেএ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।