ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

পৌর কাউন্সিলরসহ কারাগারে ৭, এলাকাবাসীর সাধুবাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
পৌর কাউন্সিলরসহ কারাগারে ৭, এলাকাবাসীর সাধুবাদ

নীলফামারী: নীলফামারীর জলঢাকায় জুয়া খেলার অপরাধে পৌর কাউন্সিলরসহ সাত জনকে কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠায় পুলিশ।

 

এর আগে সোমবার (১৬ জানুয়ারি) গভীর রাতে জুয়া খেলার সময় নগদ ৫ হাজার ১৩০ টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ তাদের আটক করে গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল।

আটকরা হলেন- নীলফামারীর জলঢাকা পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিল হাবিবুর রহমান মন্টু (৫২), ৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. মতলেবুর রহমান (৩৮), মৃত মজিদের ছেলে সাইফুর রহমান পিকু (৪২), মৃত নরেশ রায়ের ছেলে তাপস রায় (৪১), মৃত জমির উদ্দিনের ছেলে রবিউল ইসলাম (৫০), মৃত সফি উদ্দিনের ছেলে রহিম (৫২), মৃত রাজ্জাক মাস্টারের ছেলে রেজাউল করিম রাজু। তাদের সবার বাড়ি জলঢাকা পৌরসভার মাথাভাঙ্গা এলাকায়।

নীলফামারী গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আখেরুজ্জামান বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়েছে। তারা দীর্ঘদিন যাবৎ কৌশলে বিভিন্ন সময় বিভিন্নস্থানে আইনশৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে জুয়া খেলে আসছিল। তাদের গ্রেফতারে এলাকার লোকজন ডিবি পুলিশকে সাধুবাদ জানিয়েছে।

জলঢাকা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তদের নামে মামলা দিয়ে দুপুরে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।