ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ওরশে যাওয়ার পথে দলবদ্ধ ধর্ষণের শিকার কিশোরী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৩
ওরশে যাওয়ার পথে দলবদ্ধ ধর্ষণের শিকার কিশোরী

নরসিংদী: নরসিংদীর মনোহরদীতে বার্ষিক ওরশে যাওয়ার পথে দলবদ্ধ ধর্ষণের শিকার হলো ৮ম শ্রেণির এক মাদরাসা ছাত্রী।  

মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাতে উপজেলার একদুয়ারিয়া ইউনিয়নের সৈয়দেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

 

বুধবার (১৮ জানুয়ারি) সকালে ভুক্তভোগী ওই কিশোরীর মা বাদী হয়ে অভিযুক্ত মেহেদী হাসানসহ চারজনকে আসামি করে মনোহরদী থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

যুবক মেহেদী হাসান একই ইউনিয়নের গোখলা গ্রামের আক্তার হোসেনের ছেলে।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার জানায়, মেহেদী হাসান ওই কিশোরীকে মাদরাসায় আসা-যাওয়ার পথে প্রায়ই উত্ত্যক্ত করত। এতে বিরক্ত হয়ে বাড়িতে মাকে জানায় সে। পরে তার মা মেহেদী হাসানের বাড়িতে গিয়ে তার বাবা-মাকে বিষয়টি জানান এবং উত্ত্যক্ত না করতে ছেলেকে নিষেধ করতে বলেন। এতে মেহেদী আরও বেশি ক্ষিপ্ত হয়ে ওঠে।

গত মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাতে বাড়ির নিকটবর্তী পাঁচ পীরের মাজারে বার্ষিক ওরশ মাহফিল অনুষ্ঠিত হয়। সেখানে ওই কিশোরীসহ তার পরিবারের লোকজন যায়। মধ্যরাতে প্রয়োজনে বাড়িতে আসে ওই কিশোরী। পুনরায় ওরশে যাওয়ার পথে মেহেদী হাসানসহ অজ্ঞাত আরও তিন যুবক তার মুখ চেপে ধরে সৈয়দেরগাঁও বিলের মধ্যে নিয়ে যায়। সেখানে চারজন তাকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। রাত আড়াইটার দিকে কান্না করতে করতে বিষয়টি কিশোরী তার বাবা-মাকে জানায়। পরে বুধবার (১৮ জানুয়ারি) সকালে ওই ছাত্রীর মা বাদী হয়ে মেহেদী হাসানসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামি করে মনোহরদী থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন বলেন, অভিযোগ পেয়ে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে থানায় আনা হয়েছে। এদের মধ্যে মেহেদী হাসানকে চিহ্নিত করেছে ভুক্তভোগী। ঘটনার সঙ্গে বাকিদের সম্পৃক্ততা পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।