ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

টাঙ্গাইলে হত্যা মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৩
টাঙ্গাইলে হত্যা মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন 

টাঙ্গাইল: টাঙ্গাইলে হত্যা মামলায় মজিদ নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত।

 

বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক মো. সুরুজ সরকার এ রায় দেন।

বিষয়টি নিশ্চিত করে রাষ্ট্রপক্ষের অতিরিক্ত সরকারি কৌঁসুলি (এপিপি) মো. মনিরুল ইসলাম খান জানান, টাঙ্গাইলের ভূঞাপুর এলাকায় ২০১৭ সালের ২৭ জানুয়ারি জমি নিয়ে মজিদের সঙ্গে নওশের আলীর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মজিদের কোদালের আঘাতে নওশের আলী মারা যান। এ ঘটনায় তার ছেলে শহিদুল ইসলাম বাদী হয়ে মজিদ, আব্দুল রহিম ও রহিমাকে আসামিকে করে ওই বছরের ২৭ জানুয়ারি মামলা দায়ের করেন।  

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হারুন-অর-রশিদ ওই বছর ১০ মে মজিদের বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দেন। অভিযোগ প্রমাণিত না হওয়ায় অপর দুই আসামি আ. রহিম ও রহিমাকে মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়। ওই বছরের ২১ সেপ্টেম্বর মামলাটি আদালত আমলে নেয়। মামলায় ১৫ জন সাক্ষী আদালতে সাক্ষ্য দেন, পরীক্ষা ও জেরা শেষে রায় ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।