ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নিখোঁজের ২ দিন পর মিলল রাফির লাশ 

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৩
নিখোঁজের ২ দিন পর মিলল রাফির লাশ  রাফি

মৌলভীবাজার: মৌলভীবাজারের রাজনগরে নিখোঁজ হওয়ার ২ দিন পর রাফি আহমদ (৬) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।  

বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে বাড়ির পাশের পুকুর থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

 মৃত রাফি উপজেলার ফতেহপুর ইউনিয়নের বেড়কুড়ি গ্রামের মৃত জাবিদ আলী লালনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বাবাহারা ২ ভাই ও ২ বোনের মধ্যে রাফি আহমদ সবার ছোট ছিল। সোমবার (১৬ জানুয়ারি) সন্ধ্যা থেকে তাকে খোঁজে পাওয়া যাচ্ছিল না। শেষে পরিবারের লোকজন মঙ্গলবার (১৭ জানুয়ারি) থানায় সাধারণ ডায়েরি করেন। তার সন্ধান চেয়ে এলাকায় মাইকিং করা হয়। সন্দেহমূলক বাড়ির পাশের ওই পুকুরে জাল ফেলে দেখা হয়। তবুও কোনো খোঁজ মেলেনি। হঠাৎ বুধবার দুপুরে ওই পুকুরে তার মরদেহ ভাসতে দেখেন বাড়ির লোকজন। পরে তার মরদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

শিশুটির চাচা মবাশ্বির আলী বলেন, রাফি সাঁতার জানতো না। এ কারণে কোনো এক সময় পানিতে পরে গিয়ে থাকতে পারে। বুধবার দুপুরে পুকুরে তার লাশ ভেসে উঠেছে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বাংলানিউজকে বলেন,  নিখোঁজের ঘটনায় পরিবারের লোকজন থানায় জিডি করার পর আমরা খোঁজখবর নেোয়া শুরু করি। কিন্তু দুপুরে খবর পাই তার মরদেহ বাড়ির পাশের পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। সাঁতার না জানায় ওপরে উঠতে পারেনি বলে পরিবারের লোকজন মনে করছেন।  

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৩
বিবিবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।