ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিমানের চেয়ারম্যান-এমডির শ্রদ্ধা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৩
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিমানের চেয়ারম্যান-এমডির শ্রদ্ধা

ঢাকা: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ধানমণ্ডি ৩২ নম্বরের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানিয়েছেন বিমান পরিচালনা পর্ষদের নবনিযুক্ত চেয়ারম্যান মোস্তফা কামাল উদ্দীন ও বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিম।

বুধবার (১৮ জানুয়ারি) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ শাখার মহাব্যবস্থাপক তাহেরা খন্দকারের সই এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেলে শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে বিমানের চেয়ারম্যান এবং এমডি ও সিইও ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি জাদুঘর’ পরিদর্শন করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন জাদুঘরের কিউরেটর মো. নজরুল ইসলাম খান এবং বিমানের পরিচালক প্রশাসন ও মানবসম্পদ মো. ছিদ্দিকুর রহমান।     

গত ১৫ জানুয়ারি জারিকৃত এক প্রজ্ঞাপনে বিমান পরিচালনা পর্ষদ পুনর্গঠনের মাধ্যমে অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দীনকে বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান পদে নিয়োগ দিয়েছে সরকার।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৩
এমকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।