ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

টেকনাফে পিস্তল-মাদকসহ মিয়ানমারের নাগরিক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
টেকনাফে পিস্তল-মাদকসহ মিয়ানমারের নাগরিক আটক

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে নাফ নদীতে অভিযান চালিয়ে পিস্তল ও মাদকসহ মিয়ানমারের এক মাদক পাচারকারী আটক করেছে কোস্টগার্ড।  

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) ভোরে নাফ নদীর পাশের একটি খালের মোহনায় এই অভিযান চালায় কোস্টগার্ড।

 

আজ দুপুরে কোস্টগার্ড টেকনাফ স্টেশন কমান্ডারের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান লে. কমান্ডার মহিউদ্দিন জামান।  

প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোর চারটার দিকে টেকনাফ কোস্টগার্ড স্টেশনের একটি টিম নাফ নদীতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালীন নাফ নদীর পাশের খালের মোহনায় সন্দেহজনক একটি ডিঙি নৌকা দেখা যায়। কোস্টগার্ড সদস্যরা নৌকাটিকে ধাওয়া করে পার্শ্ববর্তী প্যারাবনে আটক করে তাতে তল্লাশি চালিয়ে দুটি দেশীয় তৈরি পিস্তল গুলি এবং ১১৪ ক্যান বিদেশি বিয়ার জব্দ করে। এ সময় মো আইয়ুব নামে এক মিয়ানমারের নাগরিককে আটক করে।

ব্রিফিংয়ে তিনি আরও বলেন, আটককৃত মিয়ানমারের নাগরিককে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, টেকনাফের মুচনী রেজিস্টার্ড রোহিঙ্গা ক্যাম্পে তার মা, বাবা ও আত্মীয়-স্বজনরা বসবাস করায় তিনি প্রতিনিয়ত বাংলাদেশ-মিয়ানমারে যাতায়াত করেন। জব্দকৃত দেশীয় পিস্তল, গোলা, বিয়ার এবং চা পাতাসহ আটককৃত ব্যক্তিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।