ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়া উপ-নির্বাচন, সাত্তারকে সমর্থন স্থানীয় আ.লীগ নেতাদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়া উপ-নির্বাচন, সাত্তারকে সমর্থন স্থানীয় আ.লীগ নেতাদের

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) উপ-নির্বাচনে অবশেষে মাঠে নামলেন সদ্য বহিষ্কৃত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা উকিল আব্দুস সাত্তার ভূঞা। নিজ গ্রামে প্রচারণার মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন তিনি।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামে পাঁচ গ্রামের মানুষের সঙ্গে মতবিনিময় সভা করেন। সভায় বিএনপির সাবেক এ নেতার নির্বাচনী সভায় একাধিক স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের উপস্থিতি দেখে নজর কারে সবার।

মতবিনিময় সভায় দেখা গেছে সাত্তারের দুই পাশে বসা ছিলেন অরুয়াইল ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি আবু তালেব ও পাকশিমুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম।

আব্দুস সাত্তারকে সমর্থনের বিষয়ে পাকশিমুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বাংলানিউজকে বলেন, তিনি দল (বিএনপি) থেকে পদত্যাগ করে এখন স্বতন্ত্র প্রার্থী। আমাদের এলাকার সন্তান এবং দুই ইউনিয়নের মুরুব্বি। সেই হিসেবে আমরা সবাই দলমত নির্বিশেষে তাকে সমর্থন দিয়েছি।

সভায় হাজী সিরাজ খানের সভাপতিত্বে ও অরুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ সাদির সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন অরুয়াইল ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি আবু তালেব, পাকশিমুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহাদ মেম্বার, সাবেক পাকশিমুল ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা কুতুবুল আলম, সৌদি আরব বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ কামাল হোসেন, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান ও ইউপি সদস্য মো. সুজন।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।