ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

ট্যানারি থেকে চুরি হওয়া ১৫ লাখ টাকার কেমিক্যালসহ গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
ট্যানারি থেকে চুরি হওয়া ১৫ লাখ টাকার কেমিক্যালসহ গ্রেফতার ২ গ্রেফতাররা

সাভার (ঢাকা): সাভারের চামড়া শিল্প নগরী (ট্যানারি) থেকে চুরি হওয়া বিপুল পরিমাণ কেমিক্যালসহ দুই জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকেলে গ্রেফতার দু’আসামির বিরুদ্ধে মামলা দায়েরের পর পাঁচ দিনের রিমান্ড চেয়ে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হয়েছে।

এর আগে, ভোরে রাজধানীর হাজারীবাগ ও সাভার থেকে চামড়া প্রক্রিয়াজাতকরণে ব্যবহৃত ২৩ ড্রাম তরল ও এক কার্টন সলিড কেমিক্যাল উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ১৫ লাখ টাকা বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতাররা হলেন- ঢাকার মোহাম্মদপুরের ইব্রাহিম হোসেনের ছেলে পূরণ হাসান (২৬) ও সাভারের আশুলিয়ার আফাজ উদ্দিনের ছেলে জুয়েল আলী (২৫)।

ট্যানারি পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ রাসেল মোল্লা বলেন, গত ১৪ই জানুয়ারি দিনগত রাত ৪টার দিকে ট্যানারির ২নং গেট থেকে কেমিক্যাল চুরি হয়। অভিযোগ পেয়ে আমরা তদন্ত শুরু করি।  পরে আজ ভোরে অভিযান চালিয়ে ২৩ ড্রাম তরল ও এক কার্টন সলিড কেমিক্যাল উদ্ধার করা হয়। আটক করা হয় দু’জনকে।

তিনি আরও বলেন, গ্রেফতার দু’জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আজ পাঁচ দিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হয়। আদালত থেকে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ