ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছাত্রীনিবাসে নার্সিং শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
ছাত্রীনিবাসে নার্সিং শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ

বরিশাল: শহরের একটি ছাত্রীনিবাস থেকে বেসরকারি নার্সিং কলেজের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ পেয়েছেন তার বন্ধুরা। ঘটনাটিকে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।

নিহতের নাম লামিয়া আক্তার সায়েমা (২২)। তিনি ব‌রিশা‌লের বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের অর্জুন মাঝি গ্রামের শাহজাহান মোল্লার মে‌য়ে। শহরের সিঅ্যন্ডবি রোডে অবস্থিত একটি নার্সিং কলেজের ডিপ্লোমা তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন তিনি।

ওই প্রতিষ্ঠানের শিক্ষক সুদীপ কুমার নাথ জানান, শুক্রবার (২০ জানুয়া‌রি) রাত আটটার দিকে সিঅ্যান্ডবি রোড এলাকার ছাত্রী নিবাস থেকে লামিয়ার ঝুলন্ত মরদেহ দেখতে পায় তার সহপাঠীরা। আজ তার বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ইন্টার্ন করতে যাওয়ার কথা ছিল। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে তিনি যেতে পারেননি।

রাত আটটার দিকে তার সহপাঠীরা ছাত্রী নিবাসে ফিরে লামিয়ার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। তাদের চিৎকারে আশপাশের লোকজন এসে মরদেহ উদ্ধার করে শেবাচিমে নিয়ে যায়। সেখানকার চিকিৎসকরা পরীক্ষার পর লামিয়াকে মৃত ঘোষণা করেন।

সুদীপ কুমার আরও বলেন, ঘটনাটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। কিন্তু কী কারণে এটি ঘটেছে, বলা যাচ্ছে না।

শেবাচিম পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) মাইনুল জানান, জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করার পর লামিয়ার মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হবে।

বাংলাদেশ সময়: ২২৫০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
এমএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।