ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

মিরসরাইয়ে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করলেন এলিট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
মিরসরাইয়ে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করলেন এলিট

ঢাকা: আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির আওতায় শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পৌঁছে দেওয়ার লক্ষ্যে যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট মিরসরাইয়ে দুই মাসব্যাপী ধারাবাহিক কর্মসূচি হাতে নিয়েছেন।

এ ধারাবাহিকতায় শুক্রবার (২০ জানুয়ারি) সকাল ১১টায় মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে প্রায় হাজার খানেক মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য নিয়াজ মোর্শেদ এলিট বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার হিসেবে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভাইয়ের নির্দেশনা অনুযায়ী আমরা মানবিক যুবলীগ সারাদেশে অসহায় মানুষের জন্য দুই মাসব্যাপী শীতবস্ত্র বিতরণ কর্মসূচি হাতে নিয়েছি। তারই ধারাবাহিকতায় আজকে আমি আমার নিজ জন্মস্থান মিরসরাই উপজেলার শীতার্ত মানুষদের কম্বল বিতরণ করেছি।

তিনি বলেন, দেশে শীতের তীব্রতা বাড়ায় দরিদ্র ও অসহায় মানুষ কষ্ট পাচ্ছে। আমাদের এ কর্মসূচি পৌষ ও মাঘ মাস পর্যন্ত অব্যাহত থাকবে। শীত এলেই দরিদ্র অসহায় মানুষ শীতে কাতর হয়ে যায়, খাবারের চেয়েও তাদের শীত নিবারণ জরুরি হয়ে পড়ে।

তিনি সরকারের পাশাপাশি যুবলীগের কর্মীদের এ মহৎ কাজের নির্দেশনার জন্য মানবিক যুবলীগের প্রবক্তা শেখ ফজলে শামস পরশের প্রতি কৃতজ্ঞতা জানান।

এছাড়া সমাজের বিত্তশালীদের শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে যুবলীগের কেন্দ্রীয় সদস্য নিয়াজ মোর্শেদ এলিট বলেন, বিশেষ করে আমাদের নজর দিতে হবে গ্রামের খেটে খাওয়া মানুষ, শিশু ও বয়স্কদের প্রতি। মানবতার পাশে দাঁড়ানোই হচ্ছে সর্বোত্তম কাজ।

কম্বল বিতরণকালে আরও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি আছিফ রহমান শাহীন, যুবলীগ নেতা মঞ্জুরুল হাসান, যুবলীগ নেতা ইমতিয়াজ অভি, লেখক ও সাংবাদিক আকাশ ইকবাল, যুবলীগ নেতা শওকত আজিম রিংকু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।