ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাড়িতে প্রেমিকার অনশন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাড়িতে প্রেমিকার অনশন  প্রতীকী ছবি

সাতক্ষীরা: সাতক্ষীরার তালা উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকাকে (১৬) ধর্ষণ ও অন্তঃসত্ত্বা হয়ে পড়ার ঘটনায় প্রেমিক ছাত্রলীগ নেতা রাসেল বাদশার নামে মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (২১ জানুয়ারি) ওই কিশোরীর মা বাদী হয়ে তালা থানায় মামলাটি দায়ের করেন।

এর আগে বিয়ের দাবিতে শুক্রবার বিকেল থেকে তালা উপজেলার মাগুরাডাঙ্গায় ছাত্রলীগ নেতা রাসেল বাদশার বাড়িতে হাজির হয়ে অনশনে বসে দশম শ্রেণিতে পড়ুয়া ওই কিশোরী। খবর পেয়ে রাতেই তালা থানার পুলিশ তাকে উদ্ধার করে। পরে ওই কিশোরীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

রাসেল বাদশা মাগুরাডাঙ্গা গ্রামের ইউপি সদস্য মইনুল ইসলামের ছেলে ও স্থানীয় ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক।

অন্তঃসত্ত্বা কিশোরী জানান, এক বছর আগে থেকেই রাসেল বাদশার সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বর্তমানে সে দুই মাসের অন্তঃসত্ত্বা। তাকে বিয়ে করবে বলে আশ্বাস দিয়েও বিয়ে করছে না রাসেল। এমন পরিস্থিতিতে সে তার বাড়িতে এসে ওঠে। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে।

সে আরও জানায়, এ ঘটনায় তার মা বাদী হয়ে রাসেলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা রাসেলের বাবা মাগুরা ইউপি সদস্য মইনুল ইসলাম জানান, তার ছেলে যদি দোষী হয়, তাহলে তাদের বিয়ের ব্যবস্থা করা হবে।

তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী রেজাউল করিম জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করার অভিযোগে রাসেলের বিরুদ্ধে মামলা হয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।