ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বেইলিরোডে সড়ক দুর্ঘটনায় রিকশাচালক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
বেইলিরোডে সড়ক দুর্ঘটনায় রিকশাচালক নিহত

ঢাকা: রাজধানীর বেইলি রোডে পিকআপ ভ্যানের ধাক্কায় তাজুল ইসলাম (৬০) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন।

সোমবার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সোয়া ৯টায় তাকে মৃত ঘোষণা করেন। তার বাড়ি রাজবাড়ীর বালিয়াকান্দা উপজেলার চরকৃষ্ণপুর গ্রামে। তিনি রাজধানীর রামপুরায় থাকতেন বলে জানায় পুলিশ।

তাজুলকে উদ্ধার করে পুলিশের সঙ্গে হাসপাতালে নিয়ে আসা ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী বুলবুল আহমেদ আলিফ জানান, বেইলি রোড দিয়ে কাকরাইল যাওয়ার পথে একটি পিকআপ ভ্যান পেছন দিক থেকে রিকশাটিকে ধাক্কা দেয়। এতেই তিনি রাস্তার মাঝেই ছিটকে পড়েন। পরে  পুলিশের অন্য একটি গাড়িতে করে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এদিকে রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) রোমেন মিয়া জানান, বেইলি রোডে জাজেস কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে। তবে কোনো পিকআপ ভ্যানের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটেছে 
তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। মরদেহ মর্গে রাখা হয়েছে।

রমনা থানার (পরিদর্শক-তদন্ত) আবু আনসার জানান, রিকশাচালক সড়ক দুর্ঘটনায় মারা গেছে। তবে কোনো পিকআপ ভ্যান তাকে ধাক্কায় দিয়েছে এখনো তা জানা যায়নি।

বাংলাদেশ সময়: ০১২৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
এজেডএস/আরআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।