ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাংনীতে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে হাতবোমাসহ আটক দুই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
গাংনীতে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে হাতবোমাসহ আটক দুই

মেহেরপুর: গ্রাম্য কোন্দলের জেরে বোমা রেখে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে পুলিশের হাতে আটক হলেন দুই দুষ্কৃতিকারী।

তারা হলেন- গাংনী উপজেলার কসবা গ্রামের ডোবা পাড়া এলাকার মাছাদ মণ্ডলের ছেলে জিয়ারুল ইসলাম (৩৮) ও জার্মান আলীর ছেলে জহির উদ্দিন (৫৮)।

এ সময় তাদের স্বীকারোক্তি মোতাবেক গোলাম রসুলের বাড়ির পিছনের পোঁয়াল গাঁদা খেকে প্লাস্টিকের ব্যাগে ভর্তি দুইটি হাতবোমা জব্দ করা হয়েছে।

গাংনী থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক বলেন, গ্রাম্য কোন্দলের জের ধরে জিয়ারুল ইসলাম ও জহির উদ্দিন লাল কসটেপ মোড়ানো দুইটি হাত বোমা গোলাম রসুলের বাড়ির পেছনের একটি পোঁয়ালের গাঁদায় রেখে দেন। পরে পুলিশের কাছে খবর দেন। ঘটনাটি পুলিশের কাছে সন্দেহ হলে রাত ২টার দিকে গাংনী থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাদের দুই জনকে আটক করেন। তারপর প্রাথমিক জিজ্ঞাসাবাদে গোলাম রসুলকে ফাঁসাতে বোমা দুটি তারা নিজেরাই রেখেছিলেন বলে স্বীকার করেন।

এসআই আব্দুর রাজ্জাক বলেন, বোমার সঙ্গে ১০ গ্রাম লোহার পেরেক, ২টি ম্যাচ, ১০ টুকরো কাচ জব্দ করা হয়েছে। এঘটনায় ১৯০৮ সালের বিস্ফোরক উপাদানবলী আইনের ৪/৬ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৩১, তারিখ ২৪/০১/২০২৩।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরের দিকে আদালতের মাধ্যমে মেহেরপুর জেল হাজতে তাদের পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।