ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

নবাবগঞ্জে ৬টি চোরাই গরুসহ ট্রাক জব্দ 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
নবাবগঞ্জে ৬টি চোরাই গরুসহ ট্রাক জব্দ 

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ছয়টি চোরাই গরুসহ একটি ট্রাক জব্দ করেছে পুলিশ।  

সোমবার (২৩ জানুয়ারি) দিনগত রাত আড়াইটার দিকে উপজেলার দিঘিরপাড় মসজিদ সংলগ্ন এলাকা থেকে ছয়টি গরুসহ ট্রাকটি জব্দ করা হয়।

গরুর মালিক সোহাগ মিয়া বান্দুরা ইউনিয়নের হাসনাবাদ গ্রামের বাসিন্দা।

ভুক্তভোগী সোহাগ মিয়া জানান, সোমবার দিনগত রাত দেড়টার দিকে বাড়ির গোয়াল ঘর থেকে অজ্ঞাত চোর প্রায় সাড়ে ৬ লাখ টাকা মূল্যের ছয়টি গরু নিয়ে যায়। বাড়ির কেয়ার টেকার ফজলুর রহমান বুঝতে পেরে তাৎক্ষণিক নবাবগঞ্জ ও দোহার থানা পুলিশকে জানান। থানা পুলিশ অভিযান চালিয়ে রাত আড়াইটার দিকে ট্রাকসহ গরু উদ্ধার করে।

নবাবগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) মৃত্যুঞ্জয় কুমার কির্ত্তনীয়া জানান, সংবাদ পেয়ে প্রধান সড়ক গুলোতে পুলিশ অভিযান চালায়। রাত আড়াইটার দিকে ঢাকা-বান্দুরা সড়কের দিঘিরপাড় মসজিদ সংলগ্ন এলাকায় ঢাকা মেট্রো ড-১২-৩০৪২ নম্বরের একটি ট্রাক থামালে চালকসহ চোর সদস্যরা দৌড়ে পালিয়ে যায়। পরে ট্রাকসহ ছয়টি গরু উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

তিনি আরও জানান, থানায় অজ্ঞাত চোরদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে। আইনগত প্রক্রিয়া শেষে কোর্টের আদেশ পেলে গরুগুলো মালিককে দিয়ে দেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ