ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

তোমার কম্বল দিয়া ছাওয়ালক ধরি শান্তিত নিন পারিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
তোমার কম্বল দিয়া ছাওয়ালক ধরি শান্তিত নিন পারিম

নীলফামারী: নীলফামারী জেলা সদরের টুপামারী ইউনিয়নের শাহাপাড়া গ্রামের শীতার্ত মানুষদের মাঝে বসুন্ধরা গ্রুপের কম্বল পৌঁছে দিয়েছে কালের কণ্ঠ শুভসংঘের সদস্যরা।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) জেলা সদরের পলাশবাড়ি ইউনিয়নের পাটোয়ারী পাড়া গ্রামের আমিনা প্রতিবন্ধী বিদ্যালয় মাঠে শুভসংঘের সদস্যরা আয়োজন করে কম্বল বিতরণ অনুষ্ঠানের।

 

সেখানে মনিরা বেগম দুই প্রতিবন্ধী শিশু সন্তান বাবু মুজাহিদ (৯) এবং বেবী আক্তারকে (৮) সঙ্গে নিয়ে এসেছিলেন কম্বল নিতে। কম্বল হাতে পেয়ে তাদের চোখে মুখে ফুটে ওঠে আনন্দের ঝিলিক।

এ সময় তিনি বলেন, এইবার শীত গেইল। টাকার অভাবোত কম্বল কিনবার পারি নাই। পাতলা একখান দাগলা (কাঁথা) দিয়া আইতোত (রাত) মেল্লা কষ্ট হামার। তোমার কম্বল দিয়া আইতোত ছাওয়ালক (সন্তান) ধরি শান্তিত নিন (ঘুম) পারিম।

মঙ্গলবার দিনব্যাপী জেলার বিভিন্ন স্থানে বসুন্ধরা গ্রুপের এক হাজার কম্বল বিতরণ করা হয়। এর মধ্যে রয়েছে জেলা সদর, ডোমার, সৈয়দপুর, জলঢাকা ও ডিমলা উপজেলা। এ সব অনুষ্ঠানে কম্বল পেলেন অসহায় শীতার্তরা।  

এর আগে সকাল ৯টার দিকে জেলা শহরের টাউন ক্লাবের সামনে ১০০ কম্বল বিতরণ করা হয় পত্রিকা হকার ও অসহায় শীতার্তদের মাঝে। এ সময় শীতার্তদের হাতে কম্বল তুলে দেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ ও কালের কণ্ঠের শুভসংঘের জেলা শাখার প্রধান উপদেষ্টা শিক্ষাবিদ ও সাবেক অধ্যক্ষ সরওয়ার মানিক। একইভাবে জেলার ডোমার, জলঢাকা, ডিমলা ও সৈয়দপুর উপজেলায় বিতরণ করা হয় বসুন্ধরা গ্রুপের কম্বল।

নীলফামারী, ডোমার, ও জলঢাকা উপজেলায় কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, দপ্তর সম্পাদক শরীফ মাহদী আশরাফ জীবন, কর্ম ও পরিকল্পনা সম্পাদক মো. আবির খান, যুগ্ম সাধারণ সম্পাদক ইরাছির আরাফাত রাফি, নীলফামারী শুভসংঘের সভাপতি অধ্যক্ষ মো. আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সালমা বেগম, কালের কণ্ঠের প্রতিনিধি ভুবন রায় নিখিল, নিউজ২৪ এর প্রতিনিধি আব্দুর রশীদ, ডেইলি সানের প্রতিনিধি রাজু আহমেদ, জলয়াকা শুভসংঘের সভাপতি অধ্যক্ষ বিবেকানন্দ মোহন্ত, কালের কণ্ঠের জলঢাকা প্রতিনিধি আসাদুজ্জামান স্টালিন, ডোমার প্রতিনিধি আবু ফাত্তাহ কামাল পাখি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।