ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে শীতবস্ত্র পেল ৬০০ পরিবার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
বান্দরবানে শীতবস্ত্র পেল ৬০০ পরিবার

বান্দরবান: তীব্র শীতে কষ্ট পাওয়া বান্দরবানের গরীব ও অসহায় ৬০০ পরিবারের হাতে শীতবস্ত্র তুলে দিয়েছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি বান্দরবান শাখা।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় ব্যাংকটির বান্দরবান শাখায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব শীতবস্ত্র দেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা এটি এম কাউছার হোসেন।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি বান্দরবান শাখার শাখা প্রধান সাইফুল ইসলাম রাজন, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক উজ্বল দাশ, প্রেসক্লাবের সদস্য কৌশিক দাশসহ বিভিন্ন গণমাধ্যমকর্মীরা।

অনুষ্ঠানে বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর বলেন, প্রতি বছর ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি বান্দরবান শাখার উদ্যাগে গরীব ও অসহায়দের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। সেগুলো বান্দরবানের গরীব ও অসসহাদের অনেক উপকারে আসে। আগামীতেও এ আয়োজন অব্যাহত রাখার জন্য ব্যাংক কর্তৃপক্ষকে আহ্বান জানাই।

সেখানে প্রধান অতিথি হিসেবে থেকে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এটি এম কাউছার হোসেন বলেন, সরকারের পাশাপাশি বেসরকারী উদ্যাগে প্রতিটি প্রতিষ্ঠানকে দেশের উন্নয়নে কাজ করে যেতে হবে। তীব্র শীতে কষ্ট পাওয়া পার্বত্য জেলার বাসিন্দাদের জন্য এসব শীতবস্ত্র অনেক উপকারে আসবে। এ প্রতিষ্ঠানগুলোকে আগামীতেও এমন উদ্যোগ অব্যাহত রাখার আহ্বান জানাই।

পরে ব্যাংকে উপস্থিত ৬০০ গরীব ও অসহায় পরিবারের হাতে শীতবস্ত্র তুলে দেন অতিথিরা।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।