ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পঞ্চগড়ে মিলল ২ যুবকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
পঞ্চগড়ে মিলল ২ যুবকের মরদেহ প্রতীকী ছবি।

পঞ্চগড়: পঞ্চগড়ে পৃথক এলাকায় কামরুল ইসলাম (৩৫) ও খোকন সরকার (৩৩) নামে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৫ জানুয়ারি) দুপুর থেকে বিকেল পর্যন্ত জেলার তেঁতুলিয়া ও দেবীগঞ্জ উপজেলায় পৃথক স্থান থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

জানা যায়, কামরুল জেলার তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ইউনিয়নের যুগিগছ এলাকার আব্দুল জব্বারের ছেলে ও খোকন দেবীগঞ্জ উপজেলার নতুন বন্দর এলাকার দুলাল হোসেনের ছেলে।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী ও দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন মরদেহ উদ্ধারের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আমাদের অভিযান অব্যাহত রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এবং তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

পারিবারিক সূত্রে জানা যায়, তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ইউনিয়নের যুগিগছ এলাকার কামরুল ইসলাম সোমবার (২৩ জানুয়ারি) বিকেলে বাড়ির জন্য বাজার করে বাইরে যায়। রাত হওয়ার পরেও বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা চিন্তিত হয়ে পড়েন। পরদিন সব আত্মীয়ের বাড়িতে তাকে খোঁজা হয়। এর মাঝে তার সন্ধান না পেয়ে মঙ্গলবার (২৪ জানুয়ারি) তেঁতুলিয়া থানায় মৌখিকভাবে অবগত করা হয়। এরপর পরিবারের সদস্যরা আজ সকালে তেঁতুলিয়া মডেল থানায় নিখোঁজের একটি সাধারণ ডায়েরি করলে পুলিশ তদন্ত শুরু করে।  

এদিকে বিকেলে দেবনগর ইউনিয়নের ধানশুকা এলাকার করতোয়া নদীর পাশের একটি চা বাগানে স্থানীয়রা মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পুলিশ মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে পরিচয় শনাক্ত করে। একই সময় কিছু আলামত উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠায়। এ সময় তার গলা দাগ পাওয়া যায়।

এদিকে জেলার দেবীগঞ্জ উপজেলার নতুনবন্দর এলাকার খোকন সরকার সকালে গরুর জন্য ঘাস কাটতে যায়। একসময় দুপুর গড়িয়ে আসে। এর মাঝে স্থানীয়রা একটি গলা কাটা অবস্থায় ভুট্টাক্ষেতে মরদেহ পড়ে থাকতে দেখে দেবীগঞ্জ থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।