ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় নিহত ১ ফাইল ফটো

ঢাকা: রাজধানীর হাতিরঝিলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ইসরাক হোসেন জসি (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

বুধবার দিবাগত রাত দেড়টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ৩টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুর রহমান জানান, হাতিরঝিল পুলিশ প্লাজা ও বাড্ডার মাঝামাঝি এলাকায় পাবলিক টয়লেট সংলগ্ন রাস্তায় মোটরসাইকেল নিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান ওই যুবক। তখন স্থানীয় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যান। সেখানে তার মৃত্যু হয়। মরদেহটি মর্গে রাখা হয়েছে।

এদিকে নিহত ইসরাকের ছোট ভাই ইফতেখার হোসেন জানান, তাদের বাসা ওয়ারিতে। পুরান ঢাকার বেচারাম দেউড়িতে তার বাবার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। সেই প্রতিষ্ঠানের দেখাশোনা করতেন ইসরাক। তিন ভাইয়ের মধ্যে মেঝো ছিলেন তিনি। গতরাতে নিকেতনে এক বন্ধুর বাসা থেকে মোটরসাইকেল চালিয়ে নিজের বাসায় ফিরছিলেন ইসরাক। পথে নিজেই মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হন বলে জানতে পেরেছেন ।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
এজেডএস/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।