ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জমি নিয়ে বিরোধ, চাচাকে পিটিয়ে হত্যা করল ভাতিজারা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
জমি নিয়ে বিরোধ, চাচাকে পিটিয়ে হত্যা করল ভাতিজারা! স্বজনদের আহাজারি

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানীতে জমি নিয়ে বিরোধের জেরে সাইদুর রহমান সিদ্দিকী (৬৫) নামে একজনকে তারই ভাতিজারা পিটিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৭ জানুয়ারি) দুপুরে গোপালগঞ্জ ২৫০-শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যক্তির মৃত্যু হয়।

মৃতের বড় ভাইয়ের এখলাচুর রহমান সিদ্দিকী জানান, কাশিয়ানী উপজেলার কলসী ফুকরা গ্রামের সাইদুর রহমান সিদ্দিকীর সঙ্গে বাড়ির জমি নিয়ে ছোট ভাই জাহিদুর রহমান সিদ্দীকীর স্ত্রী বতুল সিদ্দিকীর সঙ্গে বিরোধ চলছিলো। এর জেরে গত ২৩ জানুয়ারি বতুলের সঙ্গে দেবর সাইদুরের ঝগড়া হয়।

একপর্যায়ে বতুলের দুই ছেলে আনিস সিদ্দীকী ও মফিজ সিদ্দীকী রড দিয়ে পিটিয়ে  সাইদুর রহমান সিদ্দিকীকে গুরুতর আহত করেন। ওই দিন রাতেই তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আনা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে তাকে পুনরায় গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তার মৃত্যু হয়।  

কাশিয়ানী ও মুকসুদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় গত ২৩ জানুয়ারি কাশিয়ানী থানায় একটি মামলা হয়েছে। মামলার পর পুলিশ মফিজ সিদ্দীকীকে গ্রেফতার করে। শুক্রবার সকালে আহত ব্যক্তির মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।