ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ভৈরবে ইয়াবা ট্যাবলেটসহ মাদকবিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
ভৈরবে ইয়াবা ট্যাবলেটসহ মাদকবিক্রেতা আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় অভিযান পরিচালনা করে ১ হাজার ৬৭০টি ইয়াবা ট্যাবলেটসহ বাধন বর্মন (২২) নামে এক মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)।

শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেলে কিশোরগঞ্জের ভৈরব র‌্যাব ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আটক বাধন উপজেলার চন্ডিবের-পলতাকান্দা এলাকার মৃত সত্ত্ব বর্মনের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার লালপুর ঘাট এলাকায় অভিযান পরিচালনা করেন র‌্যাব সদস্যরা। এ সময় মাদকবিক্রেতা বাধন বর্মনকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ১ হাজার ৬৭০টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাধন জানান যে তিনি দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে ইয়াবা ট্যাবলেট আনতেন। পরে সেগুলো দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিক্রি করতেন।

র‌্যাব-১৪, সিপিসি-২ ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী জানান, উদ্ধার করা ইয়াবা ট্যাবলেট ও আটক মাদকবিক্রেতা বাধনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।