ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রাক্টর চাপায় ফার্মেসি ব্যবসায়ীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪১ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
ট্রাক্টর চাপায় ফার্মেসি ব্যবসায়ীর মৃত্যু

সাতক্ষীরা: সাতক্ষীরায় একটি মাটিবাহী ট্রাক্টরের নিচে চাপা পড়ে শেখ সানাউল হুদা (৪৫) নামে এক ফার্মেসি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেলে সাতক্ষীরা সদর উপজেলার ব্যাংদহা-বুধহাটা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সানাউল হুদা সদর উপজেলার ফিংড়ি ইউনিয়নের জোড়দিয়া গ্রামের শেখ আবুল হোসেনের ছেলে।  

নিহতের মামা মশিউর রহমান জানান, সানাউল হুদার ব্যাংদহা বাজারে একটি ফার্মেসির দোকান রয়েছে। সেখান থেকে ফেরার পথে মোটরসাইকেল চালানো অবস্থায় তিনি এক হাত দিয়ে মোবাইলে কথা বলছিলেন। এমন সময় একটি মাটিবাহী ট্রাক্টরকে অতিক্রম করতে গিয়ে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরের নিচে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সিবি হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

ফিংড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. লুৎফর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনাটির পেছনে ট্রাক্টর চালক ও নিহত সানাউল হুদা উভয়েরই দোষ ছিলো।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মো. ফখরুল আলম খান জানান, নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮২৭ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।