ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ধান ভাঙানোর সময় ফিতায় জড়িয়ে প্রাণ গেল শ্রমিকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
ধান ভাঙানোর সময় ফিতায় জড়িয়ে প্রাণ গেল শ্রমিকের গুরুদাসপুর থানা: ফাইল ফটো

নাটোর: নাটোরের গুরুদাসপুরে একটি রাইস মিলে ধান ভাঙানোর সময় ফিতায় জড়িয়ে মো. রমজান আলী (৪৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।  

শনিবার (২৮ জানুয়ারি) বেলা সোয়া ১১টার দিকে উপজেলার বিন্যাবাড়ি হাজীর বাজার এলাকায় নুর মুছাইক নামে একটি রাইস মিলে এ দুর্ঘটনা ঘটে।

 

মৃত রমজান আলী উপজেলার নাজিরপুর ইউনিয়নের বীরবাজার গ্রামের বাসিন্দা।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন এ তথ্য নিশ্চিত  করে বাংলানিউজকে জানান, রমজান আলী দীর্ঘ দিন ধরে নুর মুছাইক নামে ওই রাইস মিলে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।  

প্রতিদিনের মতো শনিবার সকাল থেকে ওই মিলে ধান ভাঙানোর কাজ করছিলেন রমজান আলী। বেলা সোয়া ১১টার দিকে তিনি লক্ষ্য করেন ফিতায় আঠা নেই। এ সময় ফিতায় আঠা দিতে গিয়ে তার একটি হাত আটকে যায়। এ অবস্থায় মূহূর্তের মধ্যে শরীরের বিভিন্ন অংশ কেটে রক্তাক্ত জখম হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। একই সঙ্গে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি তাদের কাছে হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ