ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

শ্রীমঙ্গলে পিকআপ-সিএনজি সংঘর্ষে চালকসহ নিহত ২

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
শ্রীমঙ্গলে পিকআপ-সিএনজি সংঘর্ষে চালকসহ নিহত ২ দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত সিএনজি অটোরিকশা। ছবি:  বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পিকআপ-সিএনজি সংঘর্ষে সিএনজিচালকসহ দুজন নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন সিএনজি’র আরও এক যাত্রী।

 

শনিবার (২৮ জানুয়ারি) দুপুরে ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কের শহরতলীর হবিগঞ্জ রোডস্থ সকিনা সিএনজি স্টেশনের পাশে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন, শহরের সাগরদিঘী সড়কের জমজম ফার্মেসির স্বত্তাধিকারী ও উপজেলার ভূনবীর এলাকার দুদু মিয়ার ছেলে সালেহ উদ্দিন (৩৫) এবং শাসন গ্রামের রমজান আলীর পুত্র আলী আকবর (৩৪)।  
জানা যায়, উপজেলার ভূনবীর এলাকা থেকে আসা শ্রীমঙ্গলগামী সিএনজিচালিত অটোরিকশা শহরতলীর হবিগঞ্জ রোডস্থ সকিনা সিএনজি স্টেশনের পাশে আসামাত্র বিপরিত দিক থেকে আসা একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় স্থানীয় জনতা সিএনজি’র চালকসহ যাত্রীদের উদ্ধার করে ফায়ার সার্ভিসে খবর দিলে ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিস কর্মীরা গুরুতর আহত তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। অন্যজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।  

মৌলভীবাজার হাসপাতালের জরুরি বিভাগে গুরুতর আহত দুইজনকে নিয়ে গেলে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।  

এর কিছুক্ষণ পরই সিএনজিচালক নিহত হন। অপরদিকে সিলেট মেডিকেলে পৌঁছার আগেই সালেহ উদ্দিন মারা যান বলে নিহতদের স্বজনরা জানান।

শ্রীমঙ্গলস্থ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ এসআই মো. রাকিব-বিন ইসলাম জানান, সকাল বেলা দুর্ঘটনাটি ঘটে। তখন প্রচুর কুয়াশা ছিল। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজিটি আমাদের ফাঁড়িতে নিয়ে আসি। অনেক চেষ্টা করেও অন্য গাড়িটিকে আমরা আটক করতে পারিনি। তবে চেষ্টা অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
বিবিবি/এসএ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।