ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নগরকান্দায় দেশীয় অস্ত্র জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
নগরকান্দায় দেশীয় অস্ত্র জব্দ

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দা উপজেলার পুরাপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র জব্দ করেছে পুলিশ।  

শনিবার (২৮ জানুয়ারি) দুপুরের দিকে সংবাদ সম্মেলনের মাধ্যমে সহকারী পুলিশ সুপার (এএসপি) নগরকান্দা সার্কেলের মো. আসাদুজ্জামান শাকিল বিষয়টি নিশ্চিত করেছেন।

নগরকান্দা থানায় আয়োজিত সম্মেলনে তিনি জানান, শুক্রবার (২৭ জানুয়ারি) দিনগত রাতে উপজেলার পুরাপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে অভিযান চালায় নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেনসহ পুলিশের একটি টিম। জব্দ করা হয় বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র। জব্দকৃত অস্ত্রের মধ্যে রয়েছে ঢাল, সড়কি, বল্লম, রামদা, টেঁটা, রামদা, ঝুপি ইত্যাদি।  

এএসপি আসাদুজ্জামান শাকিল আরও জানান, বেশ কিছুদিন ধরে পুরাপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে প্রায়ই গ্রামবাসী সংঘর্ষে লিপ্ত হতো। এর আগে ২০২২ সালের সেপ্টেম্বর মাসে থানা পুলিশের উদ্যোগে আর সংঘর্ষ করবো না -এ স্লোগানে এলাকাবাসী দেশীয় অস্ত্র পুলিশের কাছে জমা দিয়েছিলেন। এরপর বেশ কিছুদিন সংঘর্ষ থেকে এড়িয়ে ছিলেন এলাকাবাসী। সম্প্রতি আবার সেই সংঘর্ষ শুরু করেছেন। তাই পুলিশ অভিযান চালিয়ে এইসব দেশীয় অস্ত্র জব্দ করেন।  

নগরকান্দা থানার ওসি মিরাজ হোসেন বলেন, এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পুলিশের নিয়মিত অভিযানে এ সমস্ত দেশীয় অস্ত্র জব্দ করা হয়েছে। যাদের বাড়ি থেকে অস্ত্র জব্দ করা হয়েছে, তাদের বিরুদ্ধে নিয়মিত মামলার প্রস্ততি চলছে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad