ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুই মাসেও উদ্ধার হয়নি ডোমারের গৃহবধূ নূরবানু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
দুই মাসেও উদ্ধার হয়নি ডোমারের গৃহবধূ নূরবানু গৃহবধূ নূরবানু

নীলফামারী: নীলফামারীর ডোমারে নিখোঁজ হওয়ার দুই মাস অতিবাহিত হলেও উদ্ধার হয়নি গৃহবধূ নূরবানু। ফলে পরিবারটিতে উৎকণ্ঠা বিরাজ করছে।

এ বিষয়ে ডোমার থানায় গত ৫ ডিসেম্বর একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।  

জানা যায়, ডোমার উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম চিকনমাটি মোল্লা পাড়া এলাকার কৃষক নূরুন নবীর মেয়ে নুর বানু (২৭)। প্রায় ১৭ বছর আগে বিয়ে হয় ডোমার পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড পাঠানপাড়া এলাকার শামসুল আলমের ছেলে মজিবর রহমানের (৪৫) সঙ্গে। সংসার জীবনে তাদের পরিবারে দুই ছেলে দুই মেয়ে রয়েছে। গত বছর ২০২২ সালের ডিসেম্বর মাসের ৩ তারিখ বিকেলে  পৌরসভার পাঠানপাড়া এলাকার স্বামীর বাড়ি থেকে জনৈক প্রসূতিকে সেবা দেওয়ার কথা বলে বের হয়ে আর বাড়িতে ফেরেননি নূরবানু।

নূরবানুর বাবার পরিবারের দাবি নূরবানু ক্লিনিকে চাকরি করার সূত্রে বাচ্চা প্রসবের (দাই) কাজ জানতো। ওই দিন তার মোবাইল ফোনে একটি কল আসে ইমারজেন্সি বাচ্চা প্রসবের জন্য।  

পরিবারটির দাবি এ বিষয়ে পুলিশকে জানানো হলে, পুলিশ মোবাইল নম্বর ট্র্যাক করে জানায়, খাটুরিয়ার খালেক মেম্বারের মোড় এলাকার সুলতানের ছেলে শাহিনুরের (৩৫) মোবাইল নম্বর থেকে কল আসে নূরবানুর মোবাইলে।  
 
শাহিনুরকে পুলিশ জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান, তার ফোন থেকে হবিবর রহমানের ছেলে মিজানুর রহমান (৪০) নূরবানুকে ফোন করেছিল। নূরবানু তার কাছেই আছে।  

পুলিশ আরও জানায়, তারা ঢাকার আদাবর ও মোহাম্মদপুর এলাকায় আছে। এ বিষয়ে উপজেলার ৯ নম্বর সোনারায় ইউনিয়নের খাটুরিয়া গ্রামের খালেক মেম্বার মোড় এলাকার সাবেক ইউপি সদস্য আব্দুল খালেকের ছেলে হামিদার রহমান জানান, মিজানুর রহমান ও তার ভাইরা খারাপ প্রকৃতির লোক। ওদের সঙ্গে কেউ সাধারণত মিশে না। ওরা অনেক পরিবারকে ধ্বংস করেছে।

এ বিষয়ে ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী জানান, নিখোঁজের ঘটনায় থানায় একটি জিডি করা হয়েছে। তাদের সন্ধানের চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।