ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস, সম্পাদক শফিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস, সম্পাদক শফিক মো. কায়েস উদ্দীন ও শফিক ছোটন

নওগাঁ: নওগাঁ জেলা প্রেসক্লাবের নির্বাচন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। এতে মো. কায়েস উদ্দীন (চ্যানেল আই) সভাপতি ও শফিক ছোটন (যমুনা টিভি) সাধারণ সম্পাদকসহ বিনা প্রতিদ্বন্দ্বিতায় ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৮ জানুয়ারি) দুপুরের দিকে নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রধান রিটার্নিং অফিসার নওগাঁ একুশে পরিষদ সভাপতি অ্যাডভোকেট ডি এম আব্দুল বারী এ ফলাফল ঘোষণা করেন।  

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি পদে মীর মোশাররফ হোসেন জুয়েল (দৈনিক খবরপত্র) ও আবু বক্কর সিদ্দিক (মাই টিভি ও ভোরের কাগজ); যুগ্ম সম্পাদক পদে খন্দকার আব্দুর রউফ পাভেল (জিটিভি), একে সাজু (ডিবিসি নিউজ) ও অর্থ সম্পাদক পদে হারুন অর রশিদ চৌধুরী  (চ্যানেল টোযেন্টিফোর)। আর দপ্তর সম্পাদক আব্দুর রউফ রিপন (দিপ্ত টিভি), প্রচার সম্পাদক লোকমান আলী (এশিয়ান টিভি) নির্বাচিত হয়েছেন।

এছাড়া কমিটির কার্য নির্বাহী সদস্য পদে মো. নবীর উদ্দিন (দৈনিক করতোয়া), আসাদুর রহমান জয় (এনটিভি ও দৈনিক আমাদের  সময়), এম আর ইসলাম রতন (একুশে টিভি), নাছিমুল হক বুলবুল (দৈনিক বর্তমান), ওমর ফারুক  (প্রথম আলো), সাজেদুর রহমান সাজু (বিটিভি) নির্বাচিত হয়েছেন।  

এর আগে, সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত নির্বাচনে ১৫টি পদে কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ১৫ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। নওগাঁ জেলা প্রেসক্লাবের মোট ভোটার সংখ্যা ৪১ জন।  

নির্বাচনে প্রধান রিটার্নিং কর্মকর্তা হিসেবে নওগাঁ একুশে পরিষদ সভাপতি অ্যাডভোকেট ডি এম আব্দুল বারী, সহকারী রিটার্নিং কর্মকর্তা প্যারিমোহন লাইব্রেরি সভাপতি কাজী জিয়াউল রহমান বাবলু ও প্রবীণ সাংবাদিক মাসুদুর রহমান রতন দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।