ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

আলমডাঙ্গায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষে যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
আলমডাঙ্গায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষে যুবক নিহত

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মামুন হোসেন (২৫) নামে যুবক নিহত হয়েছেন।  এসময় আহত হয়েছেন আরও এক আরোহী।

 

শনিবার (২৮ জানুয়ারি) বিকেলে উপজেলার হারদী ইউনিয়নের হাটবোয়ালিয়া-আলমডাঙ্গা সড়কের মোড়ভাঙ্গা দাসপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত মামুন হোসেন আলমডাঙ্গা উপজেলার কুলপালা গ্রামের সৌদি প্রবাসী মসলেম উদ্দিনের ছেলে। আহত রাজিব আলীর (২৫) বাড়ি আলমডাঙ্গার আসাননগরে।

স্থানীয়রা জানায়, শনিবার বিকেলে বন্ধুদের নিয়ে ঘুরতে বের হয় মামুন। এসময় আলমডাঙ্গা হারদী মোড়ভাঙ্গা দাসপাড়া নামক স্থানে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মামুন ও অপর ব্যক্তি গুরুতর আহত হয়।  

স্থানীয়রা তাদের উদ্ধার করে হারদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন। আহত রাজীব আলীকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, নিহত মামুনের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।