ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

জাতীয়

মাছ কাটা নিয়ে ঝগড়া, অভিমানে গায়ে আগুন দিলেন গৃহবধূ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৩ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
মাছ কাটা নিয়ে ঝগড়া, অভিমানে গায়ে আগুন দিলেন গৃহবধূ

ঢাকা: ঢাকার কেরানীগঞ্জে স্বামীর সঙ্গে অভিমান করে গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়েছেন ফাহমিদা আক্তার (১৬) নামে এক গৃহবধূ বলে অভিযোগ উঠেছে।  

রোববার (২৯ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে কেরানীগঞ্জের আমবাগিচা এলাকার একটি টিনশেড বাসায় এ ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। স্ত্রীর শরীরের আগুন নেভাতে গিয়ে স্বামী পারভেজ খানের হাতের আঙুলে সামান্য দগ্ধ হয়েছে।

ফাহমিদার স্বামী পারভেজ খান জানান, তিনি লঞ্চের লস্কর হিসেবে চাকরি করেন আর তার স্ত্রী ফাহমিদা পোশাক কারখানার শ্রমিক। গত এক বছর আগে তাদের বিয়ে হয়েছে। রোববার বিকেলে বাজার থেকে মাছ আনার পর মাছ কাটা নিয়ে সামান্য বিষয়ে তাদের মাঝে তর্ক হয়। এ সময় স্ত্রীকে একটি থাপ্পড় দেন তিনি। এর কিছুক্ষণ পর ফাহমিদা রান্না ঘর থেকে কেরোসিন নিয়ে নিজের গায়ে ঢেলে আগুন ধরিয়ে দেন। সঙ্গে সঙ্গে পারভেজ আগুন নেভানোর চেষ্টা করলেও তার শরীর ঝলসে যায়। পরে দ্রুত তাকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যান তিনি।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন জানান, ফাহমিদার শরীরের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছে। তার অবস্থা খুবই আশঙ্কাজনক।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ০৭৪২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।