ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজৈরে যাত্রীবাহী বাসের ধাক্কায় ভ্যানযাত্রী নিহত

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩

মাদারীপুর: মাদারীপুর জেলার রাজৈরে যাত্রীবাহী বাসের ধাক্কায় জলিল বেপারী (৫৫) নামের এক ভ্যানযাত্রীর মৃত্যু হয়েছে।  

রোববার (২৯ জানুয়ারি) দিনগত মধ্যরাতে রাজৈর উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের সানেরপার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

 

নিহত জলিল বেপারী উপজেলার কুঠিবাড়ি এলাকার মৃত হাসান বেপারীর ছেলে। এ সময় ভ্যান চালক নুরুল হক (৪০) ও আরেক যাত্রী জয়নাল মোল্লা (৫০) নামের দুইজন গুরুতর আহত হয়েছেন।  

জানা যায়, রোববার দিনগত রাত ২টার দিকে উপজেলার সাধুরব্রীজে ওয়াজ মাহফিল শেষে ব্যাটারি চালিত ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন তারা। এ সময় ভ্যানটি সানেরপাড় নামক স্থানে আসলে পিছনে থেকে একটি যাত্রীবাহী বাস ভ্যানটিকে ধাক্কা দিলে তারা গুরুতর আহত হয়।  

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জলিল বেপারীকে মৃত ঘোষণা করে। এছাড়া গুরুতর আহত ভ্যান চালক নুরুল হককে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে। আহত আরেক যাত্রী জয়নাল মোল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন ঘটনার সততা নিশ্চিত করেন বলেন, মধ্যরাতে বাস চাপায় ভ্যানের এক যাত্রীর মৃত্যু হয়েছে। আহত অন্যরা চিকিৎসাধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।