ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
হবিগঞ্জে পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচংয়ের মার্কুলী বাজারে বসে থাকা পুলিশ সদস্য আবু সাদাত মো. জাহাঙ্গীর (৪১)কে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলক নামে এক রাজমিস্ত্রীকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (৩০ জানুয়ারি) দিনগত রাতে এ ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর আলম বানিয়াচং উপজেলার মার্কুলি নৌ-পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। গ্রেফতার পুলক দাস নবীগঞ্জ উপজেলার কাদিরগঞ্জ গ্রামের ক্ষীর মোহন দাশের ছেলে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) বেলা সাড়ে ১২টায় বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বাংলানিউজকে এ তথ্য জানান।

ওসি বলেন, সোমবার দিনগত রাত ১০টার দিকে কনস্টেবল জাহাঙ্গীর মার্কুলী বাজারের একটি দোকানে বসে ছিলেন। এ সময় পুলক দাশ (২৮) নামে এক রাজমিস্ত্রী তার মাথায় ফিতা দিয়ে আঘাত করেন। এরপর জাহাঙ্গীরসহ দুইজন পুলিশ সদস্য পুলককে ধরে ফেলেন। পরে হাতে থাকা ফিতা দিয়ে কনস্টেবল জাহাঙ্গীরের গলায় পেঁচিয়ে ফাঁস দেন পুলক।

এ ঘটনার পর রাতেই আহত পুলিশ সদস্যকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

দুইজনের মধ্যে আগের কোনো বিরোধ ছিল কি না জানতে চাইলে ওসি অজয় চন্দ্র দেব বলেন, সিসি টিভির ক্যামেরা হত্যাকাণ্ডের একটি ভিডিও ফুটেজ পাওয়া গিয়েছে। এর পেছনে অন্য কোনো ঘটনা থাকলে তা তদন্তে বেরিয়ে আসবে।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।