ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

ব্যবসায়ীকে হাতুড়িপেটার পর এবার কিশোরকে ছুরিকাঘাত আশিক গ্যাংয়ের 

মিরাজ মাহবুব ইফতি, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
ব্যবসায়ীকে হাতুড়িপেটার পর এবার কিশোরকে ছুরিকাঘাত আশিক গ্যাংয়ের  গ্যাং লিডার আশিক ও ভুক্তভোগী সায়েদ হোসেন (বাঁ থেকে)

ঢাকা:  পাঁচ লাখ টাকা চাঁদা না দেওয়ায় গত ৩০ জানুয়ারি রাজধানীর পল্লবী এলাকার এক পাঞ্জাবি ব্যবসায়ীকে হাতুড়িপেটার অভিযোগ উঠে স্থানীয় আশিক গ্যাংয়ের বিরুদ্ধে।

সেই অভিযোগের একদিনই পরই এক কিশোরকে কিল- ঘুষি ও ছুরিকাঘাতে জখম করার অভিযোগ উঠেছে সেই আশিক গ্যাংয়ের সদস্যদের বিরুদ্ধে।

আহত কিশোরের নাম সায়েদ হোসেন (১৮)। সে রাজধানীর পল্লবী এলাকার বাসিন্দা।  

বুধবার (১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯ টার দিকে মিরপুর-১১ নম্বর, ব্লক-এ, রোড-৩ এর বটগাছের সামনে হামলার শিকার হয় সায়েদ।  

গালিগালাজের প্রতিবাদ করায় সায়েদকে আশিক গ্যাংয়ের সদস্যরা পিটিয়ে ও ছুরি মেরে আহত করেছে বলে দাবি তার বড় ভাই মো. মোস্তফা জামানের (৩৭)।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) রাতে পল্লবী থানায় ৪ জনের নামে ও অজ্ঞাতনামা ১০-১২ জনকে আসামি করে থানায় অভিযোগ করেছেন তিনি ।

আসামি করা হয়েছে- গ্যাং লিডার আশিক (২০), হাসান (২৪), নাহিদ (১৮), রিয়াদ (২২) ও অজ্ঞাতনামা ১০/১২ জনকে।  

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বাংলানিউজকে বলেন, পাঞ্জাবি ব্যবসায়ীর ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। আর বুধবার রাতে যদি কোনো ঘটনা ঘটে থাকে সে ব্যবস্থাও নেওয়া হবে।  

আহত সায়েদের বড় ভাই বলেন, পল্লবীতে নিলা গুয়ারবি পাঞ্জাবি কারখানার মালিক আমি। আমার নাতি সায়েদ হোসেন আমার কারখানা দেখাশোনা করে। বুধবার সন্ধ্যায় পাঞ্জাবি ডেলিভারি করা শেষে বাসায় ফেরার পথে মিরপুর ১১ নম্বরে বটগাছের সামনে পৌঁছাইলে আমার নাতিকে আসামিরা গালিগালাজ করে। সায়েদ প্রতিবাদ করলে আসামিরা সুইচ গিয়ার চাকু, ছুরি নিয়ে সায়েদের উপর হামলা চালায়।

মোস্তফা জামান বলেন, আসামি আশিকের নির্দেশে সুইচ গিয়ার চাকু দিয়ে আমার নাতির মাথার পেছনে আঘাত করে হাসান। এরপর আমার নাতির ডান হাতে ছুরি মেরে জখম হয় নাহিদ। ডান বাহুতে আঘাত করে রক্তাক্ত করে রিয়াদ। অন্যান্য অজ্ঞাতনামা আসামিরা নাতিকে শরীরের বিভিন্ন স্থানে কিল-ঘুষি মেরে আমার নাতিকে আহত করে। এ সময় সায়েদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে আসামিরা প্রাণে শেষ করে ফেলার হুমকি দিযয়ে চলে যায়।  

এর আগে, শাহিন আকন্দ (৪৮) নামে এক পাঞ্জাবি ব্যবসায়ীর কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ উঠে আশিক গ্যাংয়ের বিরুদ্ধে। ওই ব্যবসায়ী চাঁদা দিতে না চাইলে গত ৩০ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৭ টায় শাহিন আকন্দকে পল্লবীর লালমাটিয়া টেম্পুস্ট্যান্ড বাজারে হাতুড়ি ও লাঠি দিয়ে পেটানোর এক পর্যায়ে ছুরি মেরে পালিয়ে যায় কিশোর গ্যাংয়ের সদস্যরা।

এ বিষয়ে মোস্তফা জামান বলেন, মো. শাহিন আকন্দ (৪৮) আমার শ্বশুর। তার সঙ্গে আশিকের মামলা চলমান। আসামিরা আমার সঙ্গে যোগাযোগ করে সেই মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিয়ে আসছে।  

>>> পড়ুন চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে হাতুড়িপেটা-ছুরিকাঘাত আশিক গ্যাংয়ের 

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৩
এমএমআই/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।