ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মায়ের সঙ্গে গ্রামীণ মেলা দেখতে যাওয়া হলো না বিজয়ের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
মায়ের সঙ্গে গ্রামীণ মেলা দেখতে যাওয়া হলো না বিজয়ের

নওগাঁ: নওগাঁয় মায়ের সঙ্গে গ্রামীণ মেলা দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বিজয় সরকার (১৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে।

শুক্রবার (০৩ ফেব্রুয়ারি) বিকেলে নওগাঁর মহাদেবপুর উপজেলার হাট চকগৌরী এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় ইজিবাইক উল্টে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়।

নিহত বিজয় নওগাঁ পৌরসভার পুরাতন রেজেস্ট্রি অফিস পাড়ার সুশীল সরকারের ছেলে। সে নওগাঁ সরকারি জিলা স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

নিহতের স্বজনরা জানান, বিকেলে বিজয় তার মায়ের সঙ্গে ইজিবাইকে করে মহাদেবপুর উপজেলার ভীমপুর এলাকায় ঐতিহ্যবাহী হিন্দুবাঘা গ্রামীণ মেলা দেখতে যাচ্ছিল। পথে মহাদেবপুর উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের হাট চকগৌরী এলাকায় পৌঁছালে পেছন থেকে দ্রুতগতির একটি মোটরসাইকেল তাদের ইজিবাইককে ধাক্কা দেয়। এতে ইজিবাইক উল্টে বিজয়, তার মা বর্ষা রাণী ও ছোট বোন শ্রদ্ধা সরকার আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক বিজয়কে মৃত ঘোষণা করেন। এছাড়া আহতরা চিকিৎসা নিচ্ছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বাংলানিউজকে বলেন, নিহত স্কুলছাত্রের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।