ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাউনিয়ায় এজেন্ট ব্যাংক থেকে ৫ লাখ টাকা চুরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
কাউনিয়ায় এজেন্ট ব্যাংক থেকে ৫ লাখ টাকা চুরি

রংপুর: রংপুরের কাউনিয়ায় ডাচ-বাংলা এজেন্ট ব্যাংক থেকে ৫ লাখ টাকা চুরির অভিযোগ উঠেছে।

শুক্রবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম।

এর আগে, এদিন দুপুরের দিকে হারাগাছ পৌরসভার সারাই আমবাগান বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এজেন্ট ব্যাংকটির মালিক শরিফুজ্জামান ও পুলিশ জানান, শুক্রবার সকাল ১০টার দিকে এজেন্ট ব্যাংকের দোকান খোলেন শরিফুজ্জামান। পরে সাড়ে ১২টার দিকে দোকান বন্ধ করে জুমার নামাজ পড়তে যান। নামাজ শেষে এসে দেখেন এজেন্ট ব্যাংকের দোকানের দরজা খোলা। এরপর দোকানে ঢুকে ড্রয়ারে খুলে দেখেন ৫ লাখ ৪ হাজার ৯৪১ টাকা নেই। বিষয়টি পুলিশকে জানালে তারা ঘটনাস্থলে পরিদর্শন করে।

এদিকে দোকানের বাইরে থাকা একটি সিসিটিভির ফুটেজে দেখা যায়- দুই যুবক মোটরসাইকেলযোগে এসে ব্যাংকের দরজা খুলে ভেতরে প্রবেশ করে। কিছুক্ষণ পরে তারা বের হয়ে যান। ধারণা করা হচ্ছে ওই দুই যুবকই ব্যাংক থেকে টাকা নিয়ে পালিয়েছে।

রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। সিসি টিভির ফুটেজ দেখে অপরাধীদের শনাক্তের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২২৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।