ঢাকা, বুধবার, ৭ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

জাতীয়

আমার বিশ্বাস শেখ হাসিনা আমাকে নৌকা দেবেন: নিক্সন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
আমার বিশ্বাস শেখ হাসিনা আমাকে নৌকা দেবেন: নিক্সন

ফরিদপুর: ফরিদপুর-৪ (ভাঙ্গা-চরভদ্রাসন-সদরপুর) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য ও যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য মজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেছেন, ‘আমার বিশ্বাস আগামীতে নেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দেবেন। আর যদি নৌকা না দেন, আপনারা যা চাইবেন তা–ই হবে।

আপনারা যদি চান আমি নির্বাচন করি, তাহলে আমি নির্বাচন করব। ’

শুক্রবার (০৩ ফেব্রুয়ারি) বিকেলে ফরিদপুরের ভাঙ্গার কুমার নদের ওপর নির্মিত বাবলাতলা-ভাঙ্গা এ আর ভূঁইয়া সেতুর উদ্বোধন শেষে এক জনসভায় তিনি এসব কথা বলেন।

নিক্সন চৌধুরী বলেন, ‘গত জেলা পরিষদ নির্বাচনে চ্যালেঞ্জ দিয়ে প্রার্থী দিয়েছিলাম। আমার মুখের দিকে তাকিয়ে হলেও আমার প্রার্থীকে জেলা পরিষদ নির্বাচনে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। আমার ইমান শক্ত, আমি জনগণের জন্য কাজ করেছি। ’ 

যুবলীগের এ প্রেসিডিয়াম সদস্য বলেন, ‘২০১৪ সালে কয়েকটি পরিবার ও একজন ব্যক্তির বিপক্ষে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। ২০১৮ সালে আমার যোগ্যতার মূল্যায়ন করেছেন। জেলা পরিষদে ফরিদপুর জেলা জয় করেছি। আমার বিশ্বাস আগামীতে নেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দেবেন। ’

উল্লেখ্য, ২০১৪ ও ২০১৮ সালে আওয়ামী লীগের প্রার্থী কাজী জাফরউল্যাহকে পরাজিত করে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য নির্বাচিত হন মুজিবর রহমান চৌধুরী নিক্সন। ২০১৪ সালে তার প্রথম বিজয়ের পর থেকে ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন আওয়ামী লীগ কাজী জাফরউল্যাহ ও সাংসদ নিক্সন চৌধুরী সমর্থক হিসেবে বিভক্ত হয়ে যায়।

ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান সাহাদাত হোসেন, সাবেক অতিরিক্ত সচিব মজিবর রহমান, জেলা পরিষদের সদস্য আশিক ইকবাল, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. সোবহান মুন্সী, ঘারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুনসুর মুন্সী প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
এসবি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।