ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘দিনাজপুর-ঢাকা রুটে বুলেট ট্রেন ২০২৭ সালের মধ্যেই’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
‘দিনাজপুর-ঢাকা রুটে বুলেট ট্রেন ২০২৭ সালের মধ্যেই’

দিনাজপুর: আওয়ামী লীগ ফের ক্ষমতায় থাকলে ২০২৭ সালের মধ্যে দিনাজপুর-ঢাকা রুটে বুলেট ট্রেন চলাচল করবে বলে জানিয়েছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম।

শনিবার (৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে দেওয়া অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

হুইপ বলেন, খালেদা জিয়া ক্ষমতায় থাকার সময় কোনো সাংবাদিকের উন্নয়ন হয়নি। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের জন্য আলাদাভাবে ভাবছেন। বর্তমানে জীবদ্দশায় সাংবাদিকরা সহযোগিতা পাচ্ছেন। সব অসুস্থ ও অসহায় সাংবাদিককে সহযোগিতা করার ব্যবস্থা হচ্ছে। কোনো সাংবাদিক মারা গেলেও ভবিষ্যতে তাদের পরিবারকে অনুদান দেওয়া হবে।

তিনি আরও বলেন, দিনাজপুরে আইটি ইনকিউবেটর চালু হলে দিনাজপুরবাসী ও সাংবাদিকরা উপকৃত হবেন। দেশ ডিজিটাল হয়ে গেছে। আমরা এখন যে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করছি সাংবাদিকরা ইতোমধ্যেই স্মার্ট হয়ে গেছেন।

এ সময় দেশের উন্নয়নে সবাইকে আবারও নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

দিনাজপুরের জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীর সভাপতিত্বে অনুষ্ঠানেেআরও বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মমিনুল করিম, দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহেদুল আলম আর্টিস্ট, সাধারণ সম্পাদক শাহীন হোসেন।

পরে বিভিন্ন মিডিয়ায় কর্মরত ১০ জন সাংবাদিকের মাঝে প্রধানমন্ত্রী কর্তৃক গঠিত বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, ৪ ফেব্রুয়ারি, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।