ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে গুজব-অপপ্রচার রোধে নারী সমাবেশ অনুষ্ঠিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
নড়াইলে গুজব-অপপ্রচার রোধে নারী সমাবেশ অনুষ্ঠিত

নড়াইল: জেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা, ডিজিটাল অপপ্রচার, গুজব, মাদক, বাল্যবিয়ে প্রতিরোধ, নৈতিকতা ও মূল্যবোধ বিষয়ে সচেতনতা বৃদ্ধি এবং বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা বিষয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তির আওতায় নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় নড়াইল জেলা তথ্য অফিসের উদ্যোগে নড়াইল সদর পৌরসভার এক নম্বর ওয়ার্ডের বাগবাড়ি মাঠে ওই সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে বক্তারা বলেন, নড়াইলে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা আমাদের সকলের দায়িত্ব। সবারই পারস্পরিক সহমর্মিতা ও সহনশীল আচরণ বজায় রাখা উচিত। এছাড়া বাল্যবিয়ে ও মাদকের প্রসার রোধ, গুজব প্রতিরোধ, ডিজিটাল মাধ্যমে অপপ্রচার রোধে করণীয় বিষয়ে বক্তারা আলোচনা করেন।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. ফারুক আহমেদ। পৌর মেয়র জনাব আঞ্জুমান আরার সভাপতিত্ত্বে এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সরকারি গণগ্রন্থাগারের সহকারী পরিচালক তাজমুল ইসলাম, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট সহকারী পরিচালক দেবাশীষ বাইন, জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ সভাপতি ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল ইসলাম ও নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু।

অনুষ্ঠানের স্বাগত বক্তব্য দেন জেলা তথ্য কর্মকর্তা মো. ইব্রাহিম আল মামুন ও সঞ্চালনা করেন নড়াইলের জেলা ক্রীড়া কর্মকর্তা মো. কামরুজ্জামান।

নারী সমাবেশে বক্তারা বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা নিয়ে আলোচনা করেন। সমাবেশে প্রায় তিনশতাধিক নারী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।