ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গাজীপুরে বিকাশ প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
গাজীপুরে বিকাশ প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেফতার

গাজীপুর: গাজীপুরে নারীসহ বিকাশ প্রতারক চক্রের তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন- কালিয়াকৈর উপজেলার গোবিন্দপুর এলাকার দধি মণ্ডলের ছেলে মো. শফিকুল ইসলাম (৪০), শেরপুরের শ্রীবর্দী থানার আটকান্দা এলাকার জয়নালের ছেলে মোহাম্মদ মামুন (২৫) ও গাইবান্ধার পলাশবাড়ী থানার শিবরামপুর এলাকার নজরুল ইসলামের মেয়ে মোসা. নিলুফা।

(২৬)।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টারে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশের উপ-কমিশনার আবু তোরাব মো. শামছুর রহমান এ তথ্য জানান।

তিনি জানান, শফিকুল ইসলাম ঢাকার আশুলিয়া, মামুন ও নিলুফা গাজীপুরের টঙ্গী এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিল। তারা মোবাইল চুরি করে এবং সেই মোবাইল থেকে টাকা ক্যাশ আউট করে। গত ২৪ জানুয়ারি গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানায় সুরাইয়া খাতুন নামের এক নারী এমন অভিযোগ করে। পরে পুলিশ অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তির সহায়তায় কালিয়াকৈর থেকে শফিকুল ইসলামকে গ্রেফতার করে।  

তার দেওয়া তথ্যের ভিত্তিতে মামুন ও নিলুফাকে টঙ্গী এলাকা থেকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ১৭ হাজার টাকা, ১টি মোটরসাইকেল ও ১১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। পরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ফেব্রুয়ারি ৭, ২০২৩
আরএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।