ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কক্সবাজার সৈকতে বেড়াতে গিয়ে শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
কক্সবাজার সৈকতে বেড়াতে গিয়ে শিশুর মৃত্যু

কক্সবাজার: কক্সবাজার সমুদ্র সৈকতে বেড়াতে গিয়ে অসুস্থ হয়ে ইসরাত জাহান কলি (১৩) নামের এক পর্যটক শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে সৈকতের লাবণী ও সুগন্ধা পয়েন্টের মাঝামাঝি এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার জেলা প্রশাসনের পর্যটন সেলের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুম বিল্লাহ।

শিশুটি বান্দরবান জেলার লামা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের নয়াপাড়ার মোহাম্মদ ইসহাকের মেয়ে।

স্বজনদের বরাতে মাসুম বিল্লাহ বলেন, সকালে ইসরাত জাহান কলি বাবা-মাসহ পরিবারের সদস্যদের সঙ্গে কক্সবাজার বেড়াতে আসে। তারা সবাই ঘুরতে যান সমুদ্র সৈকতে। তারা সবাই সৈকতের লাবণী ও সুগন্ধা পয়েন্টের মাঝামাঝি এলাকার সাগরে গোসলে নামে। গোসল শেষে সবাই বালিয়াড়িতে উঠে আসেন। পরে দুপুর ১টার দিকে বাড়িতে ফেরার সময় সৈকতের বালিয়াড়িতে মাথা ঘুরে পড়ে যায় ইসরাত জাহান কলি। স্বজনরা তাৎক্ষণিক তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। এসময় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) মো. আশিকুর রহমান বলেন, দুপুর দেড়টায় এক মেয়ে শিশুকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার আগে পথেই তার মৃত্যু হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- হৃদরোগে তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্ত শেষে তার মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে।  

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুম বিল্লাহ জানান, শিশুটির মৃত্যুর ঘটনায় স্বজনদের কোনো আপত্তি না থাকার ব্যাপারে লিখিত আবেদন পেলে ময়নাতদন্ত ছাড়া মৃতদেহ হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘন্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৩
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।