ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জাজিরায় দিন-দুপুরে দোকানীকে গুলি করে ডাকাতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
জাজিরায় দিন-দুপুরে দোকানীকে গুলি করে ডাকাতি

শরীয়তপুর: প্রকাশ্য দুপুরে শরীয়তপুরের জাজিরায় গুলি করে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।  

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে  উপজেলার ডুবিসায়বর বন্দর কাজীরহাট বাজারের পাইকারি মুদি ব্যবসায়ী মিন্টু খালাসির দোকানে এ ডাকাতির ঘটনা ঘটে।

 

এসময় ডাকাতদের গুলিতে দোকান কর্মচারী মিন্টু খালাসির মামাতো ভাই লাভলু মোল্লা (৩০) গুরুতর আহত হন এবং দোকানের ক্যাশবাক্স থেকে নগদ প্রায় ১০ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়।  

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, হঠাৎই কাজীরহাট বাজারে ডাকাতরা মিন্টু খালাসির "মেসার্স সুলতান এন্ড সন্স" নামক দোকানে এসে পিস্তল দিয়ে গুলি করে এবং চাইনিজ কুড়ালসহ বিভিন্ন অস্ত্রশস্ত্র দিয়ে হামলা চালায়। এতে দোকানে থাকা লাভলু মোল্লা আহত হন এবং মিন্টু খালাসি জ্ঞান হারান। এসময় ক্যাশে থাকা ১০ লাখ টাকা নিয়ে ডাকাতরা পালিয়ে যায়।

স্থানীয়রা আহত লাভলু মোল্লাকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় পাঠানোর নির্দেশ দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ব্যাপারে দোকানী মিন্টু খালাসি বলেন, আমি দুপুরে (৭ ফেব্রুয়ারি) এনআরবি ব্যাংক থেকে ২ লাখ, স্থানীয় আরেক ব্যবসায়ী দুলাল মাদবরের কাছ থেকে আনা ৬ লাখ এবং সারাদিনে বিক্রি করা প্রায় ২ লাখসহ মোট প্রায় ১০ লাখ টাকা ক্যাশবাক্সে রেখে দোকানদারি করছিলাম। হঠাৎ কামরুল মোল্লা (৪৫), নান্নু মোল্লা (৩৫), কালু মোল্লা (৩০), রবিন মোল্লা (২৬), জুলহাস মোল্লা (৩৫) এবং হামেদ মোল্লাসহ (৫০) ১০-১২ জন ধারালো দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে এসে আমাদের ওপর হামলা চালায়। এসময় গুলি করে আমার মামাতো ভাইকে আহত করে নগদ প্রায় ১০ লাখ টাকা নিয়ে চলে যায়।  

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, আমরা খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে প্রাথমিকভাবে হামলা ও লুটপাটের বিষয়টি নিশ্চিত হয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।