ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশ সার্জেন্ট নিয়োগ: লিখিত ও মনস্তাত্ত্বিক পরীক্ষার সময় প্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
পুলিশ সার্জেন্ট নিয়োগ: লিখিত ও মনস্তাত্ত্বিক পরীক্ষার সময় প্রকাশ -ফাইল ছবি

ঢাকা: ‘সার্জেন্ট অব পুলিশ নিয়োগ-২০২২’-এর লিখিত ও মনস্তাত্ত্বিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। মঙ্গলবার (৭ ফ্রেবুয়ারি) পুলিশ সদর দপ্তরের রিক্রুটমেন্ট অ্যান্ড ক্যারিয়ার প্ল্যানিং-২ শাখার এআইজি মোহাম্মদ আমজাদ হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ সময়সূচি প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ১৭ ও ১৮ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯টা থেকে লিখিত ও মনস্তাত্ত্বিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষায় অংশ নেওয়ার জন্য প্রার্থীরা অনলাইনে http://police.teletalk.com.bd/ লিংকে ঢুকে লিখিত ও মনস্তাত্ত্বিক পরীক্ষার আবেদন ফরম ৭ ফেব্রুয়ারি থেকে ১০ ফেব্রুয়ারি রাত ১১ টা ৫৯ মিনিট পর্যন্ত পূরণের সুযোগ পাবেন।

এরপর যে কোনো টেলিটক নম্বর থেকে সার্ভিস চার্জসহ আবেদন ফি বাবদ সাড়ে ৫০০ টাকা পরবর্তী ২৪ ঘণ্টা অর্থাৎ আগামী ১১ ফেব্রুয়ারি রাত ১১ টা ৫৯ মিনিট পর্যন্ত জমা দেওয়ার সুযোগ পাবেন।

নির্ধারিত সময়ে যথাযথভাবে ফরম পূরণ এবং প্রয়োজনীয় ফি দিয়ে প্রার্থীরা আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে লিখিত ও মনস্তাত্ত্বিক পরীক্ষার ভেন্যু সংবলিত প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
পিএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।