ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনারগাঁয়ে চাঁদাবাজ গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
সোনারগাঁয়ে চাঁদাবাজ গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নোয়াগাঁও ইউনিয়নের চরনোয়াগাঁও এলাকা থেকে এক ক্ষুদ্র ব্যবসায়ীর কাছে ২ লাখ টাকা চাাঁদা দাবির অভিযোগে রুবেল মীর নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকালে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারের পর বিকেলে তাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠিয়েছে পুলিশ।

জানা যায়, উপজেলার চর নোয়াগাঁও গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে রুবেল মীর ও তার দুই ভাই শরীফ ও পলাশ মীর গত ২২ জানুয়ারি রাত ৮টার দিকে চর নোয়াগাঁও কবরস্থান এলাকায় সবজি ব্যবসায়ী আলমগীরের কাছে রুবেল মীর ২ লাখ টাকা চাঁদা দাবি করে। এসময় তাকে মারধর করে ৩১ হাজার ৫শ টাকার নিয়ে যায়। এসময় তাকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়।

এ ঘটনার পরদিন ব্যবসায়ী আলমগীর হোসেন নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো. কাউসার আলমের আদালতে একটি অভিযোগ দায়ের করে। পরে আদালত ওই অভিযোগটি এফআইআর হিসেবে গ্রহণ করার জন্য সোনারগাঁ থানার ওসিকে নির্দেশ দেয়। পরে ওসি সে অভিযোগটি মামলা হিসেবে নথিভূক্ত করেন।  

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসানউল্লাহ বলেন, চাঁদা দাবি ও হত্যার হুমকি দেওয়ার অভিযোগে রুবেল মীর নামের একজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৩
এমআরপি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।