ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

হারানো মোবাইল উদ্ধার করে বুঝিয়ে দিল পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
হারানো মোবাইল উদ্ধার করে বুঝিয়ে দিল পুলিশ

বান্দরবান: বান্দরবানে বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গা থেকে হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে তার মালিককে বুঝিয়ে দিয়েছে পুলিশ।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে বান্দরবান সদর থানা প্রাঙ্গণে জেলা পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম উদ্ধার করা ১১টি মোবাইল নিজ নিজ মালিকের কাছে হস্তান্তর করেন।

 

এসময় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহীদুল ইসলামসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও উদ্ধার করা মোবাইলের মালিকেরা উপস্থিত ছিলেন।

পুলিশ জানায়, বান্দরবানের বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন সময়ে বেশকিছু মোবাইল ফোন হারিয়ে গেছে- এমন ঘটনায় মোবাইল মালিকদের সাধারণ ডায়েরির প্রেক্ষিতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১১টি মোবাইল উদ্ধার করা হয়েছে। তবে এসময় কাউকে আটক করা যায়নি।

পুলিশ আরও জানায়, সম্প্রতি বান্দরবান সদর থানা পুলিশের বিশেষ অভিযানে গত কয়েকমাসে প্রায় শতাধিক হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে তাদের প্রকৃত মালিকের হাতে তুলে দেওয়া হয়েছে। এই ফোনগুলো চুরির সঙ্গে জড়িতদের আটকের কাজ করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।