ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

জাতীয়

শিশু সুরক্ষায় সরকারের গৃহীত পদক্ষেপ প্রশংসনীয়: সুইডিশ রাষ্ট্রদূত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
শিশু সুরক্ষায় সরকারের গৃহীত পদক্ষেপ প্রশংসনীয়: সুইডিশ রাষ্ট্রদূত

পটুয়াখালী: দুর্যোগকালীন উপকূলীয় অঞ্চলের শিশুদের সুরক্ষায় সরকারের গৃহীত পদক্ষেপের প্রশংসা করেছেন সুইডিশ রাষ্ট্রদূত অ্যালেক্স বার্গ ফন লিন্ডে।

পটুয়াখালী জেলায় তিনদিনের সফরের দ্বিতীয় দিনে মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে পটুয়াখালীর মহিপুরে জেলা তথ্য অফিসের একটি সচেতনতামূলক অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন সুইডিশ রাষ্ট্রদূত অ্যালেক্স বার্গ ফন লিন্ডে ও ইউনিসেফ বাংলাদেশের চিফ শেলডন ইয়েটসহ একটি উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল।

রাষ্ট্রদূত ও প্রতিনিধিদল মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে স্থানীয় ঝুঁকিপূর্ণ নাগরিকদের নিয়ে সচেতনতামূলক অনুষ্ঠানে ডকুমেন্টরি প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন এবং শিক্ষার্থী ও স্থানীয়দের সঙ্গে কথা বলেন।

মতবিনিময়কালে উপকূলীয় অঞ্চলের শিশুদের সুরক্ষায় সরকারের পদক্ষেপের প্রশংসা করে রাষ্ট্রদূত বলেন, আশ্রয়কেন্দ্রগুলো অধিকতর নিরাপদ ও সুরক্ষিত করতে সবার কাজ করা উচিত। তার দেশ সব সময়ই বাংলাদেশের মানুষের পাশে ছিল এবং থাকবে।

এসময় সুইডিশ অ্যাম্বেসি ও ইউনিসেফ বাংলাদেশের প্রতিনিধি, জেলা তথ্য অফিসের উপপরিচালক অনিমেষ কান্তি হাওলাদার, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক শাহ্ শোয়াইব মিয়া, পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফ ও পটুয়াখালী ইয়ুথ ফোরামের সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।